নবী মুহাম্মদ একজন যৌন বিকৃত ছিলেন

নবীর যৌন বিকৃতির কাহিনী কারো অজানা নয়। তবে ব্যক্তি ও চিন্তাবিদদের মতে এর গ্রহণযোগ্যতা ভিন্ন। অমুসলিমরা তার বিকৃতিকে বিকৃতি হিসেবে দেখে। মুসলমানরাও দেখে না।

মেরাজের রাতে, যখন নবী রাত্রিকালে নিখোঁজ হন এবং দিনের বেলা উম্মে হানির বাড়ি থেকে পুনরায় আবির্ভূত হন, তখন তিনি তাঁর ভক্তদের মধ্যে সন্দেহের বিষয় হয়ে ওঠেন। কারণ তার বিকৃতি সম্পর্কে সবাই জানত। সকালে যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি রাতে কোথায় ছিলেন, তিনি গল্পটি বলেছিলেন যে তিনি এক রাতে মহাবিশ্ব, স্বর্গ এবং নরক দেখেছেন!

এর একটা কারণ ছিল। আরবীয় রাখালরা মহাবিশ্ব সম্পর্কে কতদূর জানত! আপনি তাদের যা বলবেন তারা বিশ্বাস করবে। চাঁদের ওপারে হিন্দ আছে বললে তারা মেনে নিত। কিন্তু বিশ্বাসের জন্য বিস্ময় যথেষ্ট নয়। মুগ্ধতা ক্ষণস্থায়ী। লোভ লালসা একটু দীর্ঘস্থায়ী।

তাই, তিনি জান্নাতের কথা বলেছেন। জান্নাতে মদ, নারী, খাবার সবই পাওয়া যাবে। মেষপালক যারা বিয়ে করতে পারেনি তারা 72পরীর কাছে প্রলুব্ধ হয়েছিল। সন্দেহ হলে মানুষকে জাগিয়ে তোলে! তিনি দুধের নদীর কথা বলে যারা খাদ্য সংকটে ভুগছেন তাদের প্রলুব্ধ করেন। বিবেকবান মানুষ থাকলেও অভাবী ও লম্পট মানুষের সামনে কিছু বলার সাহস জোগাড় করতে পারত না।

তৃতীয়ত, তিনি তাদের মধ্যে ভয় জাগিয়েছিলেন। যারা তাকে অবিশ্বাস করেছিল তাদের শাস্তি ঘোষণা করলেন। আপনি যদি তাকে বিশ্বাস না করেন এবং গণহত্যায় মারা যান তবে আপনি আজীবন জাহান্নামে থাকবেন। কিভাবে মূঢ়!

তারপর তার গুরুত্ব ব্যাখ্যা করলেন। বিশিষ্ট নবীদের সাথে তার বৈঠক, যারা তাকে সফর দিয়েছিল, তার গুরুত্ব প্রমাণ করে। ঈশ্বরের সাক্ষাত তার গুরুত্ব দেখায়। নামাজের সংখ্যা নিয়ে দর কষাকষি করলে এর গুরুত্ব বোঝা যায়।

এসব বিষয়ের কারণে সাহাবায়ে কেরাম মেনে নেন যে, মুহাম্মদ বড় কথা! সন্দেহের যে খুব বেশি অবকাশ ছিল তা নয়, কারণ সন্দেহের ফল ভালো হতো না।

উম্মে হানির সাথে মুহাম্মদের ঘনিষ্ঠতা শেষ পর্যন্ত অসামান্য দাবির মুখে হারিয়ে যায়।