মুসলমানদের নাই হৃদয়, নাই মাথায় ঘিলু!

কিছুদিন আগে মুসলিম বলিউড তারকা ইরফান খান মারা গেলেন আবার দেশে ৩ দিনে ৩ জন মুসলিম আওয়ামীলীগ নেতা মারা গেলেন । জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে দেশের সবাই যে যার অবস্থান থেকে তাদের আত্নার শান্তি কামনা করেছে । কোন হিন্দু,বৌদ্ধ বা খ্রিস্টানকে তো দেখলাম না এটা বলতে যে,বিধর্মী মারা গেছে শান্তি কামনা করা যাবে না, হোক না সে নেতা বা বলিউড তারকা । 

কিন্তু এটা ঠিকই দেখতেছি যে,একজন অমুসলিম বলিউড তারকা যখন মারা গেলো তখনই শুরু হয়ে গেলো তার মৃত্যুতে RIP লিখে নাকি শান্তি কামনা করা যাবে না । কেনো রে ভাই ? সে কি মানুষ না ? একটা মানুষ একটা মানুষকে ভালোবেসে শান্তি কামনা করতেও কি তার ধর্ম দেইখা সেটা করা লাগবে  ? সবাইকে কেনো আপনার মতই হতে হবে ? সবকিছুতেই টাইনা ধর্মকে ইনভলব না করলে কি নাই হয় ? আপনাদের এই রকম আচরণে নিজেরাই নিজেদের ধর্মকে রিপ্রেজেন্ট করছেন অমানবিক ভাবে । আপনারাই অন্যান্য ধর্মালম্বীদেরকে আপনার ধর্মকে ” অমানবিক ধর্ম ” বলার সুযোগটা করে দিচ্ছেন ।

আর অন্যায় যে করে যে সহে দুজনই যদি অপরাধী হয়, তবে যারা চুপ করে নিজের ধর্মকে আমানবিকভাবে রিপ্রেজেন্ট করাটা বসে বসে দেখছেন আপনারাও কিন্তু একই কাজটা করছেন । আসলেই মুসলমানদের নাই হৃদয়, নাই মাথায় ঘিলু!